1. admin@dainikmuktoalo.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গণঅধিকার পরিষদের সোনারগাঁও আসনের ট্রাক মার্কার প্রার্থী হবেন ওয়াহিদুর রহমান মিল্কী সোনারগাঁয়ে ভুয়া দলিলের মাধ্যমে কবরস্থানের জমি বিক্রির প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন সোনারগাঁয়ে “গণঅধিকার পরিষদের কার্যক্রম এবং দেশ বিনির্মানে ভূমিকা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত ১ হাজার টাকার মনোনয়নপত্র ২০ হাজার টাকা বিক্রির অভিযোগ সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে সাপাহারে রিক”র উদ্যোগে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন সোনারগাঁ থানার গেটে পুলিশ ক্লিয়ারেন্সের নামে বিভিন্ন অনিয়মে দোকান বন্ধের নির্দেশ ওসির সাপাহারে ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত সোনারগাঁওয়ে প্রধান শিক্ষকের অপসারণ চেয়ে নির্বাহী কর্মকর্তা বরাবর চিঠি সাপাহার উপজেলা আম চাষী ও আড়ৎদার সমিতির সভাপতি রেজাউল সম্পাদক কল্লোল ধামইরহাটে ইউনিয়ন জামায়াত অফিস উদ্বোধন 

ধামইরহাটে ইউনিয়ন জামায়াত অফিস উদ্বোধন 

দৈনিক মুক্ত আলো
  • প্রকাশের সময় : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৯ বার পঠিত
আব্দুল আলিম, স্টাফ রিপোটারঃ নওগাঁর ধামইরহাটে বাংলাদেশ জামায়াতে ইসলামি ইউনিয়ন অফিস  আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার সকালে ধামইরহাট উপজেলার অন্তর্গত আলমপুর ইউনিয়ন বাংলাদেশ জামায়াতে ইসলামির শাখা অফিস আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও নওগাঁ জেলা পশ্চিম জামায়াতের আমির ইঞ্জিনিয়ার মোঃ এনামুল হক।
পরে ইউনিয়ন জামায়াতের উদ্যোগে বীরগ্রাম চৌরাস্তা মোড়ে আয়োজিত পথসভা ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। আলমপুর ইউনিয়ন জামায়াতের আমির মাওঃ মোঃ হাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আমির ইঞ্জিনিয়ার মোঃ এনামুল হক। প্রধান অতিথির বক্তব্যে তিনি বিগত স্বৈরাচারী ও ফ্যাসিবাদী হাসিনা সরকারের সকল জুলুমের বিপরীতে ন্যায় ও ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠার মাধ্যমে প্রতিরোধ করতে চায় বলে জানান।
এসময় সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের নায়েবে আমির মাওঃ হাবিবুর রহমান, সেক্রেটারি মাওলানা নাজমুল ইসলাম, কর্মপরিষদ সদস্য অধ্যাপক একেএম ফজলুর রহমান, ধামইরহাট উপজেলা জামায়াতের আমির মাওলানা কামরুজ্জামান, নায়েবে আমির মাওঃ আতাউর রহমান, সেক্রেটারি রেজোয়ানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরও সংবাদ