1. admin@dainikmuktoalo.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গণঅধিকার পরিষদের সোনারগাঁও আসনের ট্রাক মার্কার প্রার্থী হবেন ওয়াহিদুর রহমান মিল্কী সোনারগাঁয়ে ভুয়া দলিলের মাধ্যমে কবরস্থানের জমি বিক্রির প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন সোনারগাঁয়ে “গণঅধিকার পরিষদের কার্যক্রম এবং দেশ বিনির্মানে ভূমিকা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত ১ হাজার টাকার মনোনয়নপত্র ২০ হাজার টাকা বিক্রির অভিযোগ সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে সাপাহারে রিক”র উদ্যোগে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন সোনারগাঁ থানার গেটে পুলিশ ক্লিয়ারেন্সের নামে বিভিন্ন অনিয়মে দোকান বন্ধের নির্দেশ ওসির সাপাহারে ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত সোনারগাঁওয়ে প্রধান শিক্ষকের অপসারণ চেয়ে নির্বাহী কর্মকর্তা বরাবর চিঠি সাপাহার উপজেলা আম চাষী ও আড়ৎদার সমিতির সভাপতি রেজাউল সম্পাদক কল্লোল ধামইরহাটে ইউনিয়ন জামায়াত অফিস উদ্বোধন 

সোনারগাঁওয়ে মাজারে অসামাজিক কাজ ও মাদক ব্যবসা হওয়ায় স্থাপনা গুড়িয়ে দিলো এলাকাবাসী

দৈনিক মুক্ত আলো
  • প্রকাশের সময় : সোমবার, ২৬ আগস্ট, ২০২৪
  • ৪১ বার পঠিত

আব্দুল করিম সোনারগাঁ প্রতিনিধি ( নারায়ণগঞ্জ)

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দীর্ঘদিন যাবত নারী পুরুষের অসামাজিক কাজ হওয়া এবং মাদক ব্যবসার আখড়া হিসেবে পরিচিত মাজারকে ভেঙে গুঁড়িয়ে দিয়েছে বিক্ষুব্ধ এলাকাবাসী।
গত রোববার (২৫ আগষ্ট) বিকেলে সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের পশ্চিম সনমান্দি গ্রামের আয়না দরগাহ নামের মাজারে এই ঘটনা ঘটে।
স্থানীয় পশ্চিম সনমান্দি গ্রামের বাসিন্দা মোজাম্মেল হক বলেন”এই আয়না দরগা মাজারটিতে দীর্ঘ বছর যাবত বিভিন্ন এলাকার নারী পুরুষ এসে মাঝে মধ্যেই অনৈতিক কাজে লিপ্ত হয়। কিছুদিন আগেও আমরা হাতেনাতে তার প্রমাণ পেয়েছি। তাছাড়া এখানে রাত হলেই মাদকের হাট বসে। মাজারে মাদক ব্যবসায়ীরা এসে মাদক বিক্রি করায় এই এলাকার যুব সমাজ নস্ট হয়ে যাচ্ছে। কিছুদিন পর পর মাইক বাজিয়ে অশ্লিল গান বাজানো হয়। এসব কাজে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে একাধিকবার বাঁধা দিলেও তারা মানেনি। অবশেষে অতিষ্ঠ হয়ে এলাকার বিক্ষুব্ধ জনতা এই মাজার নামের মাদকের আখড়া গুঁড়িয়ে দিয়েছে।
ওই এলাকার মসজিদের ঈমাম মিজানুর রহমান বলেন”এই মাজারের সাথেই একটি মাদ্রাসা,কবরস্থান ও ঈদগাঁ রয়েছে।অথচ নারী পুরষরা এখানে এসে দিনের পর দিন অসামাজিক কার্যকলাপ করছে।এলাকার লোক বাঁধা দিলেও মাজারে মাদক ব্যবসা ও অসামাজিক কাজ বন্ধ না হওয়ায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ আজ এই মাজারটি গুঁড়িয়ে দিয়েছে।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরও সংবাদ