1. admin@dainikmuktoalo.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গণঅধিকার পরিষদের সোনারগাঁও আসনের ট্রাক মার্কার প্রার্থী হবেন ওয়াহিদুর রহমান মিল্কী সোনারগাঁয়ে ভুয়া দলিলের মাধ্যমে কবরস্থানের জমি বিক্রির প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন সোনারগাঁয়ে “গণঅধিকার পরিষদের কার্যক্রম এবং দেশ বিনির্মানে ভূমিকা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত ১ হাজার টাকার মনোনয়নপত্র ২০ হাজার টাকা বিক্রির অভিযোগ সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে সাপাহারে রিক”র উদ্যোগে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন সোনারগাঁ থানার গেটে পুলিশ ক্লিয়ারেন্সের নামে বিভিন্ন অনিয়মে দোকান বন্ধের নির্দেশ ওসির সাপাহারে ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত সোনারগাঁওয়ে প্রধান শিক্ষকের অপসারণ চেয়ে নির্বাহী কর্মকর্তা বরাবর চিঠি সাপাহার উপজেলা আম চাষী ও আড়ৎদার সমিতির সভাপতি রেজাউল সম্পাদক কল্লোল ধামইরহাটে ইউনিয়ন জামায়াত অফিস উদ্বোধন 

গাজীপুরে সাংবাদিকের উপরে ভূমি দস্যুদের হামলা

দৈনিক মুক্ত আলো
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৩৩৫ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি : গাজীপুরের অগ্নিশিখা পত্রিকার স্টাফ রিপোর্টার বিপ্লব হোসেন ফারুকের উপর ভূমিদস্যুদের অতর্কিত হামলা । এমন ঘটনাটি ঘটেছে গাজীপুর সদর থানাধীন সেটেলমেন্ট অফিসের সামনে, গত ২২/১০/২০২৩ইং (রবিবার) বিকাল ৩ টায় গাজীপুর সেটেলমেন্ট অফিস থেকে পেশাদারী কাজ শেষে বাড়ি ফেরার পথে সেটেলমেন্ট অফিস প্রাঙ্গনেই পূর্ব পরিকল্পিতভাবে অতর্কিত হামলা করে ভূমি দস্যু ইদ্রিস আলী ও তার সহোদর ভাই রমজান আলী সহ অজ্ঞাত ৪ জন।

এ সময় ভূমিদস্য ইদ্রিস আলীর হাতে থাকা মোটরসাইকেলের চাবি দ্বারা এলো পাথরে আঘাত করলে সাংবাদিক বিপ্লব হোসেন ফারুকের মুখের নিচের চোয়াল এর একটি দাঁত ভেঙে যায় এবং
শারীরিকভাবে চরম লাঞ্ছিত মারধর ও তার মোবাইল ক্যামরাসহ বেশ কিছু জিনিস ছিনিয়ে নিয়ে ভেঙ্গে ফেলা হয়। পরবর্তীতে তাকে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়। রবিবার মর্মান্তিক এই ঘটনা জানাজানি হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনার নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠে।

এ বিষয়ে আহত বিপ্লব হোসেন ফারুকের সাথে কথা বলে তিনি জানায়, গাজীপুরের কাশিমপুর থানাধীন এনায়েতপুর এলাকায় বসবাসরত ইদ্রিস আলী ও রমজান আলী দুই ভাই সহ কয়েকজন সহযোগী মিলে বিভিন্ন নিরীহ লোকের জমি জবরদখল দখল করা কাগজপত্রের মারপেছ দেখিয়ে একবারের জায়গায় তিনবার বিক্রয় করে অন্যায় ভাবে লাভবান হওয়া তার পেশাগত অভ্যাস, সে কাশিমপুর থানার সিএস ভুক্ত আসামি তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা সহ সন্ত্রাসী চাঁদাবাজি সাধারণ ডায়েরিসহ অসংখ্য অভিযোগ রয়েছে তার নিত্যদিনের কর্মকাণ্ড। এই সংক্রান্ত বিষয়ে গত ১৮/১০/২৩ইং তারিখে পত্রিকায় সংবাদ প্রকাশ করি.। এর ওই পরিপ্রেক্ষিতে তারা দুই ভাই বিভিন্ন সময় বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির দ্বারা তাহাকে হুমকি ও পেশাগত দায়িত্বে পালনে বাধা দিয়ে আসতেছে।
গত ২২/১০/২০২৩ তারিখে বিকালে ৩ টা ২০ মিনিটে আমি গাজীপুর সেটেলমেন্ট অফিস থেকে বের হওয়ার সময় তারা দুই ভাই সহ আরো চারজন আমাকে প্রাণনাশের হুমকি দেয়। ফাঁকা জায়গায় পৌঁছালে দুই ভাই সহ অজ্ঞাত চারজন সামনে এসে পূর্বপরিকল্পিত ভাবে অতর্কিত হামলা করে এবং অভিযোগে উল্লিখিত ২নং আসামী ইদ্রিস আলী তার হাতের থাকা মোটরসাইকেলের চাবি দ্বারা মুখে আঘাত করলে তার মুখের নিচের পাটির একটি দাঁত ভেঙে যায়। এ সময় তারা আমার গলায় থাকা একটি স্বর্ণের চেন, মানি ব্যাগ এবং ধারন কৃত ভিডিও ফুটেজ সংরক্ষিত ক্যামেরা ও মোবাইল ভেঙে ফেলে।
এ ঘটনায় জিএমপির সদর থানায় ভুক্তভোগী বিপ্লব হোসেন ফারুক নিজে বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরও সংবাদ