1. admin@dainikmuktoalo.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গণঅধিকার পরিষদের সোনারগাঁও আসনের ট্রাক মার্কার প্রার্থী হবেন ওয়াহিদুর রহমান মিল্কী সোনারগাঁয়ে ভুয়া দলিলের মাধ্যমে কবরস্থানের জমি বিক্রির প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন সোনারগাঁয়ে “গণঅধিকার পরিষদের কার্যক্রম এবং দেশ বিনির্মানে ভূমিকা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত ১ হাজার টাকার মনোনয়নপত্র ২০ হাজার টাকা বিক্রির অভিযোগ সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে সাপাহারে রিক”র উদ্যোগে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন সোনারগাঁ থানার গেটে পুলিশ ক্লিয়ারেন্সের নামে বিভিন্ন অনিয়মে দোকান বন্ধের নির্দেশ ওসির সাপাহারে ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত সোনারগাঁওয়ে প্রধান শিক্ষকের অপসারণ চেয়ে নির্বাহী কর্মকর্তা বরাবর চিঠি সাপাহার উপজেলা আম চাষী ও আড়ৎদার সমিতির সভাপতি রেজাউল সম্পাদক কল্লোল ধামইরহাটে ইউনিয়ন জামায়াত অফিস উদ্বোধন 

সোনারগাঁওয়ে পুর্ব শত্রুতায় গৃহবধূর কাছে দেড় লাখ টাকা চাঁদা দাবি ও প্রাণনাশের হুমকি

দৈনিক মুক্ত আলো
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ জুলাই, ২০২৪
  • ৪৪ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের মামরকপুর এলাকায় পিয়ারা  বেগম(৩৮) নামে এক গৃহবধূর কাছে দেড় লাখ টাকা চাঁদা দাবি ও প্রাণ নাশের হুমকির অভিযোগ উঠেছে একই এলাকার চিহ্নিত মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ী মাসুদ, তার ভাই মামুন(৩৫) সহ ১২ জনের সন্ত্রাসীদলের বিরুদ্ধে। এঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায় , উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের মামরকপুর গ্রামে নতুন ঘর নির্মাণ করে বসবাস করে আসছিলো মনির হোসেন ও পিয়ারা বেগমের পরিবার। বাড়িঘর নির্মাণের শুরু থেকেই একই গ্রামের মৃত আঃ দাইয়ানের দুই ছেলে মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ী মাসুদ, মামুন এবং অজ্ঞাতনামা ১০/১২ জনের সংঘবদ্ধ সন্ত্রাসীদল বিভিন্ন সময়ে গৃহবধু পিয়ারা বেগমের কাছে মোটা অংকের চাঁদা দাবি করে আসছিলো এবং রাতের অন্ধকারে অসৎ উদ্দেশ্যে বাড়ির আশেপাশে ঘুরাফেরা করিতো। নিষেধ করিলে গৃহবধূ পিয়ারা বেগম ও পরিবারের সবাইকে প্রাণ নাশের হুমকি দিতো। এরই ধারাবাহিকতায় গত ১৪ জুলাই আনুমানিক রাত সাড়ে ১১টার দিকে মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ী মাসুদ ও তার ভাই মামুনসহ তাদের সঙ্গীয় সন্ত্রাসীদল দেশীয় অস্ত্র রানদা, লাঠিসোটা ও লোহার রড নিয়ে আতর্কিত হামলা চালিয়ে হত্যার উদ্যেশ্যে গৃহবধু ও তার সন্তানদের পিটিয়ে মারাত্মক জখম কর। এসময় সন্ত্রাসীদল গৃহবধূ পিয়ারা বেগমের কাছে দেড় লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত টাকা দিতে অস্বীকার করিলে গৃহবধূ ও তার পরিবারের সবাইকে হত্যার হুমকি দিয়ে চলে যায়।

এ বিষয়ে বৈদ্যের বাজার ইউনিয়নের চেয়ারম্যান আল আমিন সরকার বলেন, অভিযুক্ত মাসুদ এলাকার চিহ্নিত মাদকাসক্ত ও মাদকদ্রব্য বিক্রেতা। তাকে মাদক নিরাময় কেন্দ্রে গত ১ বছর রাখা হয়েছিল। সেখান থেকে এসে আবারো রাতের অন্ধকারে মাদক বিক্রি শুরু করে। তার সেল্টারে এলাকায় মাদকের বড়ো সিন্ডিকেট কাজ করে। গৃহবধূ পিয়ারা বেগমের কাছে মাদকাসক্ত ও মাদকদ্রব্য বিক্রেতা মাসুদ ও তার সাঙ্গপাঙ্গরা চাঁদা দাবি করে আসছিল। ঘটনার দিন মাসুদকে ডেকে পাঠাই এবং মাসুদকে ধরলে সে আচমকা মাটিতে লুটিয়ে পড়ে নাটক শুরু করে। পরবর্তীতে তার সাঙ্গপাঙ্গরা তাকে ঘটনাস্থল থেকে নিয়ে যায়। আমি তাদের সমস্যা সমাধানের জন্য চেষ্টা করেছি মাত্র। সে আমার ইউনিয়নে বসবাস করে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে মাদক সিন্ডিকেটদের আইনের আওতায় আনতে প্রশাসনের দৃষ্টি কামনা করি।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান বলেন, অভিযোগ নেয়া হয়েছে, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরও সংবাদ