1. admin@dainikmuktoalo.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গণঅধিকার পরিষদের সোনারগাঁও আসনের ট্রাক মার্কার প্রার্থী হবেন ওয়াহিদুর রহমান মিল্কী সোনারগাঁয়ে ভুয়া দলিলের মাধ্যমে কবরস্থানের জমি বিক্রির প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন সোনারগাঁয়ে “গণঅধিকার পরিষদের কার্যক্রম এবং দেশ বিনির্মানে ভূমিকা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত ১ হাজার টাকার মনোনয়নপত্র ২০ হাজার টাকা বিক্রির অভিযোগ সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে সাপাহারে রিক”র উদ্যোগে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন সোনারগাঁ থানার গেটে পুলিশ ক্লিয়ারেন্সের নামে বিভিন্ন অনিয়মে দোকান বন্ধের নির্দেশ ওসির সাপাহারে ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত সোনারগাঁওয়ে প্রধান শিক্ষকের অপসারণ চেয়ে নির্বাহী কর্মকর্তা বরাবর চিঠি সাপাহার উপজেলা আম চাষী ও আড়ৎদার সমিতির সভাপতি রেজাউল সম্পাদক কল্লোল ধামইরহাটে ইউনিয়ন জামায়াত অফিস উদ্বোধন 

গণঅধিকার পরিষদের সোনারগাঁও আসনের ট্রাক মার্কার প্রার্থী হবেন ওয়াহিদুর রহমান মিল্কী

দৈনিক মুক্ত আলো
  • প্রকাশের সময় : রবিবার, ২০ অক্টোবর, ২০২৪
  • ৬ বার পঠিত

আব্দুল করিমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ বারদীতে গণঅধিকার পরিষদের নারায়ণগঞ্জ – ৩ আসনের রাজনৈতিক কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

গতো ১৮ অক্টোবর শুক্রবার বিকালে কার্যালয় উদ্ভোধন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় গণঅধিকার পরিষদ ও এর অঙ্গসংগঠনের কেন্দ্রীয়, জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। প্রথমে ফিতা কেটে এবং পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও দোয়ার মাধ্যমে কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়।
রাজনৈতিক কার্যালয় উদ্বোধনী বক্তব্যে গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক আনিসুর রহমান মুন্না বলেন, “ওয়াহিদুর রহমান মিল্কী ভাই শুধু গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতিই নন, তিনি আপনাদের সোনারগাঁওয়ের সন্তান এই বারদী এলাকার সন্তান, সোনারগাঁয়ের উন্নয়নে গণঅধিকার পরিষদের ট্রাক মার্কার প্রতিনিধি হয়ে তিনি সোনারগাঁও বাসির জন্য কাজ করবেন।”
আলোচনা সভার প্রধান অতিথি মোঃ ওয়াহিদুর রহমান মিল্কী এর উপস্থিতিতে এবং নারায়ণগঞ্জ জেলা গণঅধিকার পরিষদের সভাপতি ইঞ্জি: নাহিদ এর সভাপত্বে আলোচনা সভায় গণঅধিকার পরিষদের পক্ষথেকে উপস্থিত ছিলেন,
আবুল খায়েন শান্ত, মোঃ সোহেল রানা, মোঃ নাজিউর রহমান, এ. কে. এম. সাইদুজ্জামান, মোঃ মহিবুল্লাহ, মো: গিফারী, জাবের হোসেন শান্ত, ফয়সাল ইবনে আমিন, আবু সিদ্দিক, মোঃ নজরুল ইসলাম সহো আরো অনেকে।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরও সংবাদ