1. admin@dainikmuktoalo.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গণঅধিকার পরিষদের সোনারগাঁও আসনের ট্রাক মার্কার প্রার্থী হবেন ওয়াহিদুর রহমান মিল্কী সোনারগাঁয়ে ভুয়া দলিলের মাধ্যমে কবরস্থানের জমি বিক্রির প্রতিবাদে গ্রামবাসীর মানববন্ধন সোনারগাঁয়ে “গণঅধিকার পরিষদের কার্যক্রম এবং দেশ বিনির্মানে ভূমিকা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত ১ হাজার টাকার মনোনয়নপত্র ২০ হাজার টাকা বিক্রির অভিযোগ সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে সাপাহারে রিক”র উদ্যোগে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন সোনারগাঁ থানার গেটে পুলিশ ক্লিয়ারেন্সের নামে বিভিন্ন অনিয়মে দোকান বন্ধের নির্দেশ ওসির সাপাহারে ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত সোনারগাঁওয়ে প্রধান শিক্ষকের অপসারণ চেয়ে নির্বাহী কর্মকর্তা বরাবর চিঠি সাপাহার উপজেলা আম চাষী ও আড়ৎদার সমিতির সভাপতি রেজাউল সম্পাদক কল্লোল ধামইরহাটে ইউনিয়ন জামায়াত অফিস উদ্বোধন 

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে সৌদি আরব প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি

দৈনিক মুক্ত আলো
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ২৭৬ বার পঠিত

আঃকরিম সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়নের যাত্রাবাড়ী গ্রামের সৌদি আরব প্রবাসী কামরুজ্জামানের বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

প্রবাসী কামরুজ্জামান ও তার স্ত্রী সৌদি আরবে থাকায় তার মেয়ে মোছাঃ বিনথী আক্তার (১৮) বাদী হয়ে শুক্রবার ১৩ জুলাই সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ থেকে জানা যায় গত ১১ জুলাই দুপুর আনুমানিক ০২.৩০ ঘটিকার সময় উপজেলার যাত্রাবাড়ী গ্রামে তাহার নিজ ঘরের দরজা জানালা তালাবদ্ধ করিয়া নানার বাড়ি দৌলতপুর বেড়াইতে যায়। ১৩ জুলাই বেলা আনুমানিক ১২.০০ ঘটিকার সময় বাড়িতে আসিয়া দেখে যে ঘরের দরজার তালা ভাঙ্গা, গত ১১ জুলাই দুপুর আনুমানিক ০২.৩০ ঘটিকার হইতে ১৩/০৭/২০২৩ তারিখ বেলা আনুমানিক ১২.০০ ঘটিকার যে কোন সময়ের মধ্যে অজ্ঞাতনামা চোরেরা আমাদের ঘরের দরজার তালা ভাঙ্গীয়া ঘরে প্রবেশ করে। অজ্ঞাতনামা চোরেরা ঘরের ভিতরে থাকা নগদ ২,৫০,০০০/-টাকা, ৫ ভড়ি ওজনের স্বর্নের গহনা, যার মূল্য-৪,৫০,০০০/-টাকা ও একটি ৩২ ইঞ্জী এল,ই,ডি টিভি, যার মূল্য-২০,০০০/-টাকা, ৩০ টি থ্রীপিচ, যার মূল্য-২৫,০০০/-টাকা, দেশী চার্জার ফ্যান ১ টি, যার মূল্য-৭,০০০/-টাকা, ৮টি বিদেশী কম্বল, যার মূল্য- ৪০,০০০/- টাকা ও বিভিন্ন ধারনের কসমেটিক্স সহ আরো বিভিন্ন ধরনের মালামাল নিয়া যায়, যার মূল্য-৩০,০০০/- টাকা,মোছাঃ বিনথী আক্তার জনান নগদ টাকা সহ সর্ব মোট ৮,২২০০০ টাকা চুরি করে পালিয়ে যায়।
সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ মাহাবুব আলম জানান, চুরির ঘটনা শুনেছি। এ বিষয়ে অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে চোরদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরও সংবাদ